বুধবার, ১৭ জুন, ২০১৫

BD all Sim Free Data And Facebook Offer with Detail..



সকল অপরেটরের আনলিমিটেড এবং ফ্রি ফেইসবুক, হোয়াটস’অ্যাপসহ দেখে নিন



আসালামুয়ালাইকুম,
সবাই কেমন আছেন ।আমি পরীক্ষার কারনে কিছুদিন পোস্ট দিতে পারি নি । তাই আজ আবার এলাম নিয়ে ।

অনেক দিন পর জিপি,বাংলালিংক,রবি ও
এয়ারটেল মামুর সাথে প্রেমের খেলা খেলতে
পারলাম। “আমি বলি কি বেশি কথা না বলে“
এবার আপনারাও প্রেমের খেলা শুরু করে দিন।
তো চলুন আমি আর লেকচার দিতে না।
নিচে আমার দেওয়া অনুযায়ী কাজ করুন।
───────────────
ණණණණ

 [----------GRAMEENPHONE----------]

➽ জিপি দিচ্ছে মাত্র ১টাকার ডেইলি
সোশ্যাল প্যাক।
যাতে করে আপনি পাচ্ছেন।
দিনরাত ২৪ঘন্টা আনলিমিটেড ফেইসবুক,
হোয়াটস’অ্যাপসহ আরো অনেক কিছু। অফারটি পেতে ডায়াল করুন।
*500*301#
→ ৪জিবি ফ্রি ফেইসবুক পেতে ডায়াল করুন।
*৫০১০#
Balance Check করতে ডায়াল করুন।
*৫৬৬*১# মেয়াদ ৩০দিন।


 [----------BANGLALINK----------]

➽ মাত্র ১টাকায় সারাদিন আনলিমিটেড
ফেইসবুক,হোয়াটস’অ্যাপ এবং টুইটার!
অফারটি পেতে ডায়াল করুন।
*5000*514#
→ ৪জিবি ফ্রি ফেইসবুক পেতে ডায়াল করুন। *222*1*44#
Balance Check করতে ডায়াল করুন।
*১২৪*২৬#

[----------ROBI----------]

➽ মাত্র ৪টাকায় সারাদিন আনলিমিটেড
ফেইসবুক। অফারটি পেতে ডায়াল করুন।
*8444*04#
মাত্র ৪টাকায় সারাদিন আনলিমিটেড
হোয়াটস’অ্যাপ।
অফারটি পেতে ডায়াল করুন।
*8444*06# → ১জিবি ফ্রি ফেইসবুক পেতে ডায়াল করুন।
*৮৪৪৪*০০#
আনলিমিটেড ফ্রি ফেসবুক Internet.Org এর মাধ্যমে আপনি আনলিমিটেড ফ্রি ফেসবুক
ব্যবহার করতে পারবেন।
এ জন্য আপনাকে play store থেকে Internet.Org এপ্সটি ডাউনলোট করতে হবে। অথবা সরাসরি Internet.Org সাইটে প্রবেশ করে active করতে পারেন।

[----------AIRTEL----------]

➽ মাত্র ৫টাকায় ২দিনের 50MB ফেইসবুক
নিতে ডায়াল করুন।
*121*90#
মাত্র ৩৫টাকায় ৭দিনের 100MB ফেইসবুক নিতে ডায়াল করুন।
*121*126#
মাত্র ১০টাকায় ৩দিনের 120MB ফেইসবুক
নিতে ডায়াল করুন।
*121*91#
[বিঃ দ্রঃ] “আপনাদের কাছে আমার Request. আমার দেওয়া ট্রিকটি কাজে আসলে?
Comment করতে ভুলবেন না।“
আপনার যদি লিখতে কষ্ট হয়?
এরূপে G or N (G=good, N=nice)
লিখে কমেন্ট করবেন।
তাহলে [----Next Time----] আমি আরো ভালো পোষ্ট নিয়ে হাজির হবো।
আর একটা কথা বলি মন চাইলে??????
আমার সাথে এ্যাড দিতে পারেন││
◙◙◙◙◙◙◙◙◙◙◙◙◙◙
...........................................✔✔
✤✤✤ ↓

↓ Sumit™ ↓ ↓

▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒
আপনারা যদি কেউ কপি করেন?
দয়া করে,আমার ক্রেডিটটা দিয়েন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন